শেখ হাসিনার উন্নয়নবার্তা মানুষের কাছে পৌছাতে কাজ করছেন- জিললুর রহমান আকন্দ

0
124

এসএম আরিফুল ইসলাম আরিফ, স্টাফ রিপোর্টারঃ

সরকারের উন্নয়নবার্তা মানুষের কাছে পৌছাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১২নং আমিরাবাড়ী ইউনিয়নের সাবেক তুখোর ছাত্রলীগ নেতা, সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিকলীগ আমিরাবাড়ী ইউনিয়ন শাখা, পথশিশু কল্যান ফাউন্ডেশন ত্রিশাল উপজেলা শাখার উপদেষ্টা ও ১২ নং আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী, জিললুর রহমান আকন্দ।

তিনি বলেন, মানুষ চায় জীবন যাত্রার মান উন্নয়ন। ২০০৮ সালে আমরা যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ব, আমরা ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করব, আমরা তার আগেই সেটা করতে পেরেছি। আজ শিক্ষিতের হার ৭৩ শতাংশ যেখানে আমরা ক্ষমতায় আসার আগে শিক্ষিতের হার ছিল ৩৭ শতাংশ। আমরা যখন ক্ষমতা নেই তখন বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ছিল ৩২০০ মেগাওয়াট যেটা এখন প্রায় বিশ হাজার মেগাওয়াট, উৎপাদন হচ্ছে ১২০০০ মেগাওয়াট। একসময় আমাদের দেশে শত শত প্রসূতি মা চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করতেন। আমরা মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পেরেছি। আমাদের শিশু ও মাতৃমৃত্যুর হার অনেক কমে গেছে। আজকে যেসব ডাক্তাররা বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে আসছে একসময় তারা হয়তো নামকাওয়াস্তে চাকরি করতেন, আজকে সরকারের বাধ্যবাধকতার কারণে গ্রামের মানুষকে চিকিৎসা দিচ্ছেন তারা।

গ্রামের অর্থনৈতিক কাঠামো সহ সার্বিক অর্থনীতিকে শক্তিশালী করার জন্য যে অভূতপূর্ব পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এ বিষয়গুলো আমরা যদি মানুষের কাছে ঠিকমত পৌঁছাতে পারি তাহলে মানুষ আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করবে।

তিনি আরো বলেন, আমি যার হাতে গড়া রাজনৈতিক কর্মী, নৌকার মাঝি জননেতা উন্নয়নের রুপকার আলহাজ্ব রুহুল আমীন মাদানী মাননীয় এমপি মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি, তিনি আমাকে শিক্ষা দিয়েছেন যেখানে যাও মানুষকে সম্মান করবা, মানুষের পাশে থাকবা। সেটা আমি করেছি বলেই আমার মাঝে বিশ্বাস জন্মেছে, ত্রিশাল উপজেলার ১২নং আমিরাবাড়ী ইউনিয়নের মানুষের আমার প্রতি একটি পক্ষপাত আছে। সেই পক্ষপাতই আমাকে এগিয়ে নিয়ে যাবে ইনশাল্লাহ, জয় বাংলা-জয় বঙ্গবন্ধু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here