করোনা সংক্রমণে দেশকে রক্ষার্থে মাননীয় প্রধানমন্ত্রীর চ্যালেঞ্জিং এ মহতি উদ্যোগকে সাধুবাদ ও স্বাগতম

0
209

প্রেশ রিলিজ :

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাংলাদেশকে রক্ষার্থে মাননীয় প্রধানমন্ত্রীর এই চ্যালেন্জিং এর মহতি উদ্যোগকে সাধুবাদ ও স্বাগতম৷ বর্তমান সময়ে সারা বিশ্বে (COVED-19) করোনা ভাইরাস মহামারী আকারে দেখা দিয়েছে, জাতীয় এ ক্রান্তিলগ্নে বাংলাদেশের মতো মধ্যম আয়ের উন্নয়নশীল দেশ পৃথিবীর  উন্নত দেশের  সাথে তাল মিলিয়ে চলছে। যেমন যুক্তরাজ্য, যুক্তরাষ্ট, ফ্রান্স, ইতালি, জার্মান ও কানাডা এইসব দেশের সাথে চ্যালেন্জ মোকাবেলা করে যাচ্ছে, জাতীর জনকের  কন্যা মাদার অফ হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বর্তমান সময়কে চ্যালেন্জ হিসেবে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, স্থানীয় জন প্রতিনিধি সর্বপরি স্বাস্থ্যসেবা  কার্যক্রমের সাথে জড়িতদের নিয়ে এ চ্যালেন্জ মোকাবেলা করে যাচ্ছেন। চিকিৎসা সরঞ্জাম, চিকিৎসা সেবা থেকে শুরু করে দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সরবরাহের মত মহান কার্যক্রম সফলভাবে চালিয়ে যাচ্ছেন তিনি।

পাশাপাশি মহান সৃষ্টিকর্তার কাছে বাংলাদেশের  ১৮ কোটি আশরাফুল  মাখলুকাতের জন্য কৃপা প্রার্থনা করে যাচ্ছেন। সৃষ্টিকর্তার দেওয়া নুতন উদ্ভুত এ পরিস্থিতি মোকাবেলা কিংবা নিয়ন্ত্রণ করতে মানব সভ্যতা যে কতটা অসহায় তা আজ উন্নত বিশ্বের রাষ্ট্র প্রধানদের ক্রন্দনরত করুন আর্তনাথেই তার বহিঃপ্রকাশ পাচ্ছে। সেখানে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ চ্যালেন্জ মোকাবেলায় দিনরাত নিরলস ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সুনামগঞ্জ  জেলার ছাতক উপজেলার  ৭নং সিংচাপইড় ইউনিয়নের আইনা কান্দি গ্রামের ও বিগত সিংচাপইড় ইউনিয়ন উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত  নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি এবং লন্ডন মহানগর আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমি মোঃ আশিকুর ইসলাম আশিক একজন সামান্য মুজিবীয় সৈনিক ও বঙ্গবন্ধুর আর্দশের একজন কান্ডারি হিসেবে অন্তরের অন্তঃস্থলে থেকে আমি আমার ভালোবাসার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা  দেখতে চাই। স্বপ্ন দেখি যেন সারাজীবন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে আন্তরিকতা ও নিষ্টায় জনসেবার মানসিকতা এবং সর্বোপরি সততা নিয়ে এলাকাবাসীর আস্থা অর্জন করতে পারি। এই বাংলার ১৮ কোটি মানুষের জন্য দোয়া ও সুস্থতা কামনা করছি, আল্লাহ্পাক রাব্বুল আলামীন যেন আমাদেরকে অতি শীঘ্রই  এ মহামারী প্রাণঘাতী করোনা নামের ভয়াল থাবা থেকে মুক্তি দেন এবং হেফাজত দান করেন আমীন” ইয়া রাব্বুল আলামীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here